Skip to content
Home » কেন আপনার Vivo v24 কেনা উচিত Full Review

কেন আপনার Vivo v24 কেনা উচিত Full Review

vivo v24 price in bangadesh

Vivo V24 হল একটি বাজেট স্মার্টফোন যাতে অনেকগুলি দুর্দান্ত বৈশিষ্ট্য রয়েছে৷ এটির একটি আধুনিক, মসৃণ নকশা এবং একটি বড়, প্রাণবন্ত ডিসপ্লে রয়েছে। Vivo V24-এ একটি শক্তিশালী MediaTek প্রসেসর এবং 8GB RAM রয়েছে, যার মানে এটি ধীর না হয়ে অনেক অ্যাপ এবং গেম পরিচালনা করতে পারে। Vivo V24-এর একটি বড় ব্যাটারি ক্ষমতা রয়েছে, যার মানে এটি রিচার্জের প্রয়োজন ছাড়াই কয়েক ঘণ্টা ধরে চলতে পারে।

Vivo V24 হল একটি 64 এমপি রিয়ার ক্যামেরা সহ একটি বাজেট স্মার্টফোন—দামের জন্য একটি চিত্তাকর্ষক কৃতিত্ব৷ এটিতে একটি 6.5’’ ডিসপ্লে রয়েছে এবং এটি Android v12 Pie চালায়। এটিতে একটি 4300 mAh ব্যাটারি রয়েছে যা একবার চার্জে এক দিন পর্যন্ত চলতে পারে। এটি একটি দুর্দান্ত বাজেট স্মার্টফোন যা উত্পাদনশীলতা, গেমিং এবং সোশ্যাল মিডিয়ার জন্য ব্যবহার করা যেতে পারে।

এই Vivo V24 অনেকগুলি দুর্দান্ত বৈশিষ্ট্য সহ একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন। এটির একটি প্রিমিয়াম ডিজাইন, বড় ফুল এইচডি ডিসপ্লে এবং একটি শক্তিশালী প্রসেসর রয়েছে। আপনি একটি মাইক্রোএসডি কার্ড দিয়ে স্টোরেজ স্পেস প্রসারিত করতে পারেন। সুন্দর ছবি এবং ভিডিও ক্যাপচার করার জন্য Vivo V24 এর একটি দুর্দান্ত ক্যামেরা রয়েছে।

Vivo v24 ক্যামেরা পর্যালোচনা

Vivo এর সর্বশেষ ফ্ল্যাগশিপ, V24, কোম্পানির প্রথম ডিভাইস যা একটি ট্রিপল ক্যামেরা সেটআপ বৈশিষ্ট্যযুক্ত। V24 একটি 64-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি 8-মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং একটি 5-মেগাপিক্সেল ডেপথ সেন্সর সহ আসে, যেগুলি সবই একটি বড়, 90% স্ক্রিন-টু-বডি রেশিও বডির ভিতরে থাকে। V24-এর প্রধান ক্যামেরা হল একটি 64-মেগাপিক্সেল Sony IMX 519 সেন্সর যার f/1.6 অ্যাপারচার, 1.4-মাইক্রন পিক্সিলেশন এবং Zeiss অপটিক্স রয়েছে। ফোনের সেকেন্ডারি ক্যামেরাটি f/2.0 অ্যাপারচার সহ একটি 8-মেগাপিক্সেল সেন্সর।

Vivo v24 মোবাইল ফটোগ্রাফির বিবর্তনের একটি দুর্দান্ত উদাহরণ। এই ফোনের ক্যামেরা আগের প্রজন্মের ফোনের ক্যামেরা থেকে আলাদা। Vivo v24 ক্যামেরা স্মার্টফোনে আপনি তুলতে পারেন এমন কিছু সেরা ছবি তুলতে সক্ষম। Vivo v24-এর প্রাথমিক সেন্সর হল একটি বড়, 1/2.9-ইঞ্চি 64-মেগাপিক্সেল সেন্সর।

কেন আপনার Vivo v24 কেনা উচিত?

Vivo স্মার্টফোনের জগতে একটি অপেক্ষাকৃত নতুন খেলোয়াড়, কিন্তু তারা ইতিমধ্যে নিজেদের জন্য একটি নাম তৈরি করছে। vivo V24 হল বাজারে তাদের সর্বশেষ সংযোজন, এবং আপনি যদি একটি মধ্য-রেঞ্জের ফোন খুঁজছেন তবে আপনার অবশ্যই এটি কেনার কথা বিবেচনা করা উচিত। Vivo V24 Snapdragon 636 SoC দ্বারা চালিত, এবং এটি 8GB RAM এর সাথে আসে। 4000mAh ব্যাটারিও একটি হাইলাইট, এবং আপনি সহজেই এটির পুরো দিন ব্যবহার করতে সক্ষম হবেন।

Vivo বাংলাদেশের একটি অপেক্ষাকৃত নতুন স্মার্টফোন ব্র্যান্ড, কিন্তু এটি দ্রুত মধ্য-রেঞ্জের বাজারে একটি পাওয়ার হাউস হয়ে উঠছে। Vivo এখন চীনে কয়েক বছর ধরে স্মার্টফোন তৈরি করছে, এবং সম্প্রতি তারা অন্যান্য বাজারে ফোন প্রকাশ করা শুরু করেছে। Vivo V24 হল তাদের সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ অফার। আপনি যদি বাজেটে থাকেন তবে এটি একটি দুর্দান্ত ফোন, তবে আপনার যদি আরও কিছু ব্যয় করার থাকে তবে তাদের অন্যান্য ফোনগুলি পরীক্ষা করে দেখুন।

FAQ

Vivo V24 কতটা SIM?

Vivo V24 ২টি SIM আছে .

Vivo V23 এ কোন সেন্সর ব্যবহার করা হয়?

8MP f/2.2, 120-ডিগ্রী, 16mm, 1/4.0″, 1.12µm আল্ট্রাওয়াইড একটি OmniVision OV8856 সেন্সর ব্যবহার করে। এতে অটোফোকাসের অভাব রয়েছে। এবং সবশেষে, 2MP, f/2.4, ফিক্সড-ফোকাস ম্যাক্রো ক্যাম রয়েছে। OmniVision OV02B10 সেন্সরের উপর ভিত্তি করে।

Vivo V23 কি বাংলাদেশে চালু হয়েছে?

Vivo V23 8GB RAM বিকল্পের জন্য 29,990 টাকা থেকে শুরু হয় এবং 8GB RAM। … Vivo V24 Pro 13 জানুয়ারীতে উপলব্ধ করা হবে, যখন V24 23 ডিসেম্বর, 2024 থেকে পাওয়া যাবে

উপসংহার

Vivo V24 হল একটি মিড-রেঞ্জ স্মার্টফোন যা অর্থের জন্য দুর্দান্ত মূল্য প্রদান করে। এটি আপনার অর্থের জন্য প্রচুর ধাক্কা দেয় এবং যারা ব্রাউজিং, মেসেজিং এবং অন্যান্য হালকা ব্যবহারের মতো জিনিসগুলির জন্য একটি মাধ্যমিক ডিভাইস খুঁজছেন তাদের জন্য এটি একটি দুর্দান্ত পছন্দ। এটিতে একটি সম্পূর্ণ HD+ ডিসপ্লে রয়েছে, যা ভিডিও দেখা এবং গেম খেলার জন্য দুর্দান্ত। এটির পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপও রয়েছে, যা ফটো তোলার জন্য দুর্দান্ত।

আজ, ফোন শিল্প আগের চেয়ে আরও বেশি প্রতিযোগিতামূলক। সেরা স্মার্টফোন তৈরির দৌড় একটি ধ্রুবক যুদ্ধ, প্রযুক্তি জায়ান্টরা প্রতি বছর নতুন ডিভাইস প্রকাশ করে। সেরা পারফরম্যান্সের জন্য রেস ক্রমাগত বিকশিত হচ্ছে, নির্মাতারা সর্বশেষ প্রবণতাগুলির সাথে তাল মিলিয়ে চলতে তাদের ডিভাইসগুলি আপগ্রেড করছে৷ অনেকগুলি বিকল্প উপলব্ধ থাকায়, কোন ফোন কিনবেন তা সিদ্ধান্ত নেওয়া কঠিন হতে পারে৷

Leave a Reply

Your email address will not be published.